শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে অপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা মিঠু গ্রেফতার

রাজশাহী নগরীতে অপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা মিঠু গ্রেফতার

রাজশাহী নগরীতে অপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা মিঠু গ্রেফতার
রাজশাহীতে অপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা মিঠু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অপত্তিকর অবস্থায় যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিঠু শেখকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা । মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর কাজলা ফুলতলা এলাকা থেকে এক নারীসহ আটক করা হয়।

গ্রেফতারকৃত ওই যুবলীগ নেতা হলেন, ২৮ নম্বর ওয়ার্ড (পশ্চিম) যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিঠু শেখ।

স্থানীয় সূত্রে জানা গেছে, চর কাজলা বটতলা হাসানের বাড়ীর ভাড়াটিয়া দুই সন্তানের জননীর সঙ্গে পরকীয় প্রেমের সম্পর্ক গড়ে তোলেন যুবলীগ নেতা মিঠু। সেই সুবাদে গভীর রাতে দেখা করতে যান তিনি। এনিয়ে অপত্তিকর অবস্থায় স্থানীয়রা ওই যুবলীগ নেতাকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

বিষয়টি নিশ্চিত করে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, পরকীয় প্রেমের জেরে রাজশাহীতে যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মিঠু শেখকে গ্রেফতার করা হয়েছে। এই মামলায় তাকে আদালতে চালান দেওয়া হবে।                     

রাজশাহীর সময় ডট কম -০৯ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply